ফলোআপ: মেয়েকে হত্যা করে পাওনাদার ফাঁসানোর চেষ্টা !

বরিশাল নিউজ।। একমাত্র মেয়েকে হত্যা করে পাওনাদার ফাঁসানোর চেষ্টাকারী বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১১ বছর বয়সের সাবিয়া আক্তার অথৈকে গতকাল মঙ্গলবার হত্যা করা হয়। ২৪ ঘন্টা না যেতেই পুলিশ ওই খুনের রহস্য উদঘাটন করে হত্যাকারী বাবাকে গ্রেপ্তার করেছে।

মেয়েকে হতকারী বাবাকে গ্রেপ্তারের পর প্রেসব্রিফিং করছেন বিএমপি কমিশনার মোশারফ হোসেন-বরিশাল নিউজ

নিহত সাবিহার বাবা বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) পানি শাখার কর্মচারী কাজী গোলাম মোস্তফা । ১০ থেকে ১২ লাখ টাকা দেনায় আছেন তিনি। দেনা পরিশোধ করতে না পেরে মেয়ে খুন করে দেনাদারদের ফাঁসানোর পরিকল্পনা করে বলে সে পুলিশের কাছে স্বীকার করেছে।
পরিকল্পনা অনুযায়ী গত মঙ্গলবার সকাল ৯টার দিকে একমাত্র মেয়ে সাবিয়া আক্তার অথৈকে (১১) নিজের কর্মস্থল নগরীর সদর রোডের অনামী লেনে বিসিসির পাম্প হাউজে নিয়ে শ্বাস রোধ করে হত্যা করে সে। পরে মৃতদহে বোরখা দিয়ে ঢেকে সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের সাপানিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সংলগ্ন একটি লেবু বাগানে ফেলে রাখে। সাবিহা ওই স্কুলের তৃতীয় শ্রেনীর ছাত্রী ।
পুলিশ ওই হত্যাকান্ডের তাৎক্ষণিক কোন ক্লু না পেলেও সাবিহার বাবা বাববার তার পাওনাদারদের বিরুদ্ধে অভিযোগ করছিলেন। পাওনাদারদের জিজ্ঞাসাবাদে পুলিশ ওই হত্যাকান্ডের বিষয়ে কোন গুরুত্বপূর্ণ তথ্য না পাওয়ায় সাবিহার বাবাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে।
এক পর্যায়ে বিসিসি’পাম্পম্যান কাজী গোলাম মোস্তফা দেনাদারদের ফাঁসাতে তার একমাত্র মেয়েকে হত্যার কথা পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করে।
বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার কার্যালয়ের হলরুমে আজ বুধবার বেলা ১২টায় আয়োজিত প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানান বিএমপি কমিশনার মোশারফ হোসেন।
তবে মামলা তদন্তের স্বার্থে পাওনাদারদের নাম-পরিচয় জানাতে অপারগতা প্রকাশ করেন পুলিশ কমিশনার ।
এ ঘটনায় নিহতের মা সোহেলী ইসলাম রুমা বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে গতকাল মঙ্গলবার রাতে নগরীর কাউনিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এই মামলার সন্দেহভাজন আসামী হিসেবে কাজী গোলাম মোস্তফাকে গ্রেফতার দেখিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দী গ্রহনের জন্য আজ বুধবার দুপুরে আদালতে সোপার্দ করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
বরিশাল নিউজ/ এমএম

* বরিশালে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু

Comments

comments

স্টাফ রিপোর্টার
স্টাফ রিপোর্টার

Latest posts by স্টাফ রিপোর্টার (see all)

২০১৮-১১-০৭T১৬:২৮:১১+০০:০০বুধবার, নভেম্বর ৭, ২০১৮ ৪:০০ অপরাহ্ণ|