প্রধানমন্ত্রীর অবদান সোনালি অক্ষরে লেখা থাকবে- আল্লামা শফী

বরিশাল নিউজ ডেস্ক।। কওমি মাদ্রাসা শিক্ষার সর্বোচ্চ স্তর দাওরায়ে হাদিসকে স্নাতকোত্তরের (ইসলামিক শিক্ষা ও আরবি) স্বীকৃতি দিয়ে আইন পাস করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, প্রধানমন্ত্রীর এই অবদান ইতিহাসে সোনালি অক্ষরে লেখা থাকবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে শুকরিয়া স্বারক তুলে দেন আল্লামা শাহ আহমদ শফী

এই স্বীকৃতির জন্য রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে রবিবার শুকরানা মাহফিল করেছে হেফাজতে ইসলাম । প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মাহফিলের প্রধান অতিথি ছিলেন। আল্লামা শফী প্রধানমন্ত্রীর হাত শুকরিয়া স্বারক তুলে দেন।

কওমি মাদ্রাসাগুলোর সর্বোচ্চ সংস্থা ‘হাইআতুল উলয়া লিল জামিয়াতিল কওমি বাংলাদেশ’-এর ব্যানারে এই শুকরানা মাহফিল হয়। হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী সংগঠনটির চেয়ারম্যান।
দাবি
হেফাজতে ইসলামের শাহ আহমদ শফীকে স্বাধীনতা পদক দেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে আহ্বান জানিয়েছেন মাওলানা ফরীদ ঊদ্দীন মাসঊদ। শোকরানা মাহফিলে তিনি বলেন, ‘আমি প্রধানমন্ত্রীর প্রতি দুটি আহ্বান জানাব। একটি হলো হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফীকে স্বাধীনতা পদক। আরেকটি হলো দেশের মসজিদগুলোর ইমাম ও মুয়াজ্জিনদের ভাতা প্রদান। একজন ইমামকে মাসে পাঁচ হাজার টাকা ও মুয়াজ্জিনকে তিন হাজার টাকা প্রদান।’
মাহফিলে কাদিয়ানিদের সরকারিভাবে অমুসলিম ঘোষণা, ইসলামবিরোধী শক্তিকে প্রতিহত এবং আলেম, ইমাম ও ছাত্র-শিক্ষকদের বিরুদ্ধে হয়রানির মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।
বরিশাল নিউজ/এমএম হাসান

Comments

comments

স্টাফ রিপোর্টার
স্টাফ রিপোর্টার

Latest posts by স্টাফ রিপোর্টার (see all)

২০১৮-১১-০৪T১৯:০৫:০৭+০০:০০রবিবার, নভেম্বর ৪, ২০১৮ ২:৫৮ অপরাহ্ণ|