ঝালকাঠিতে প্রার্থীর বিরুদ্ধে আ’লীগের ঝাড়ু মিছিল

ঝালকাঠিতে প্রার্থীর বিরুদ্ধে আ’লীগের ঝাড়ু মিছিল-বরিশাল নিউজ

ঝালকাঠি নিউজ।। ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের বর্তমান সংসদ সদস্য বজলুল হক হারুনকে এবারও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়ায় ঝাড়ু মিছিল করেছে স্থানীয় আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা।

বিক্ষোভকারীরা বর্তমান সংসদ সদস্যকে জনবিচ্ছিন্ন, দুর্নীতিবাজ ও জামায়াতঘেঁষা আখ্যা দিয়ে অবিলম্বে মনোনয়ন পরিবর্তনের দাবি জানান।
উপজেলা সদরের যুবলীগ কার্যালয়ের সামনে সোমবার সকাল ৯টা থেকে সমবেত হতে থাকেন বিক্ষুব্ধ এই নেতাকর্মীরা। বিক্ষোভে কর্মী-সমর্থকদের নিয়ে যোগ দেন আরেক মনোনয়নপ্রত্যাশী মুকুল মৃধা। পরে সেখান থেকে ঝাড়ু মিছিল বের হয়। পুলিশের বাধা উপেক্ষা করে ঝাড়ু মিছিলটি শহরের প্রধান সড়ক ঘুরে আবারও যুবলীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এমপি হারুনকে স্বাধীনতাবিরোধী পরিবারের সন্তান উল্লেখ করে তারা বলেন, পাকিস্তান আমলে সরকারের প্রিয়পাত্র হওয়ায় হারুনের বাবাকে বুলবুলে পাকিস্তান উপাধি দিয়েছিল তৎকালীন সরকার। এমন একটি পরিবারের সন্তানকে বার বার মনোনয়ন দিলে তা মেনে নেয়া যায় না। এছাড়া জনবিচ্ছিন্ন হারুনের বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ রয়েছে। তাই অবিলম্বে হারুনকে দেয়া মনোনয়ন পরিবর্তন করে মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেনের ছেলে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান মনিরকে মনোনয়ন দেয়ার দাবি জানান তারা।
বরিশাল নিউজ/সবুর

Comments

comments

২০১৮-১১-২৭T২১:০১:৫০+০০:০০সোমবার, নভেম্বর ২৬, ২০১৮ ৮:৫৯ অপরাহ্ণ|