জল্লা ইউপি চেয়ারম্যান খুন: গ্রেপ্তার আরো ৮

বরিশাল নিউজ।। বরিশাল জেলার উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও একই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিৎ হালদার নান্টু হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৮ আসামীকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।
বরিশালে বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম বলেন, গত ২১ সেপ্টেম্বর রাতে জল্লা ইউনিয়নের কারফা বাজারে নান্টু হত্যার পরপরই এই ঘটনায় জড়িত সন্দেহে ১২ জনকে গ্রেফতার করে পুলিশ। এরপর থেকে গত প্রায় দেড়মাস ধরে প্রযুক্তি ব্যবহার করে অব্যাহতভাবে অভিযান চালিয়ে গত মঙ্গলবার ঢাকার বিভিন্ন স্থান থেকে আরও ৮জনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে একটি পিস্তল এবং ২ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত অস্ত্রটি নান্টু হত্যায় ব্যবহৃত হয়েছে বলে পুলিশ জানায়।
গ্রেফতারকৃতরা হলো শফিউল ইসলাম রাব্বী, মামুন শাহ্‌, কাওছার সেরনিয়াবাত, এরশাদ, কুদ্দুস হাওলাদার, হাদিউল ইসলাম হাদি, মো. দিপু ও মো. সোহাগ।
গ্রেফতারকৃতদের কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নান্টুর মূল হত্যাকারীকে (শুটার ও মোটর সাইকেল চালক) গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান পুলিশ সুপার।
মাদক ব্যবসা এবং এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় প্রতিপক্ষই নান্টুকে হত্যা করেছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।
বরিশাল নিউজ/ রাহাত

Comments

comments

স্টাফ রিপোর্টার
স্টাফ রিপোর্টার

Latest posts by স্টাফ রিপোর্টার (see all)

২০১৮-১১-০৭T১৬:৩৭:১৫+০০:০০বুধবার, নভেম্বর ৭, ২০১৮ ৪:৩৬ অপরাহ্ণ|