উজিরপুরে বন্দুক যুদ্ধে নান্টু হত্যার শুটার নিহত

বরিশাল নিউজ।। বরিশালের উজিরপুরে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে রবিউল ইসলাম নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি সে জলস্না ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিশ্বজিত হালদার নান্টু হত্যার শুটার।
গতকাল সোমবার রাত আটটার দিকে রবিউলকে মাদারীপুর বাসস্ট্যান্ড থেকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর অস্ত্র উদ্ধারে গিয়ে রাত আড়াইটার দিকে নিহত হয় সে। রবিউলের বাড়ী মাদারীপুরের কালকিনি উপজেলায়।

উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল জানান, রবিউল এজাহারভুক্ত আসামী নয়। নান্টু হত্যা মামলার গ্রেপ্তারকৃত আসামীদের আদালতে দেয়া ১৬৪ ধারার জবানবন্দীতে রবিউল ইসলাম মূল শুটার বলে স্বীকার করা হয়েছে। এছাড়াও মামলার তদনেত্ম গুলি করার ঘটনায় রবিউল জড়িত বলে প্রমান হয়েছে জানান ওসি শিশির কুমার পাল । গ্রেপ্তারের পর রবিউল নান্টুকে গুলি করার কথা স্বীকার করেছে বলেও জানান ওসি ।
ওসি জানান, একারণে তার স্বীকারোক্তি অনুযায়ী তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। জলস্নার পীরের পাড় ফুলতলা নামক স’ানে পৌঁছানোর পর রবিউলের সমর্থকদের সাথে পুলিশের বন্দুক যুদ্ধ হয়। এ সময় রবিউল গুরম্নতর আহত হলে তাকে পুলিশ উজিরপুর উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে নিয়ে যায়। সেখানে ডাক্তার রবিউলকে মৃত ঘোষণা করেন।
উলেস্নখ্য গত ২১ সেপ্টেম্বর জলস্না ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিত হালদার নান্টু তার ব্যবসা প্রতিষ্ঠানে দুবৃত্তদের গুলিতে নিহত হন। মোটরসাইকেল আরোহী দুবৃত্তরা তার দোকানে ঢুকে তাকে গুলি করে।
বরিশাল নিউজ/এমএম হাসান

Comments

comments

২০১৮-১১-১৪T১৫:৪৫:৫০+০০:০০মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮ ১০:৫২ পূর্বাহ্ণ|